শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২১ ০৯:৪৩
প্রিন্ট করুন printer

গাজীপুরের কালিয়াকৈরে পৃথক হামলার ঘটনায় ২টি মামলা দায়ের

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে পৃথক হামলার ঘটনায় ২টি মামলা দায়ের

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাঘাইর এলাকার এক যুবককে হত্যার চেষ্টা ও মনতলা দক্ষিণপাড়া এলাকার মারধরের অভিযোগ পাওয়া গেছে। এসব ঘটনায় বুধবার সকালে কালিয়াকৈর থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে। আহত যুবকরা হলেন কালিয়াকৈর উপজেলার বাঘাইর এলাকার আশরাফুল আলমের ছেলে রাসেল মোল্লা (৩০) ও একই ইউনিয়নের মনতলা দক্ষিণপাড়া এলাকার সদর আলীর ছেলে ফজর আলী (৩৪)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার বাঘাইর এলাকার আশরাফুল আলম ও তার পরিবারের সঙ্গে তাদের প্রতিবেশী  হাসেন আলী ও কলিম উদ্দিন এবং অপর প্রতিবেশী সুরুজ মিয়া ও ইমান আলীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ কারণে তারা প্রতিবেশী আশরাফুল আলম ও তার পরিবারের উপর বিভিন্নভাবে অন্যায় অত্যাচার করে আসছে। এর জের ধরে গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে একটি গানের অনুষ্ঠান থেকে ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা হাসেন ও তার ভাই কলিম এবং সুরুজ ও ইমানসহ তাদের সহযোগীরা রাসেলের উপর হামলা করে। এসময় তারা তাকে এলোপাথাড়ি মারধর করে জখম করে। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত রাসেলের বাবা আশরাফুল আলম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অপর দিকে উপজেলার মনতলা দক্ষিণপাড়া এলাকার সদর আলীর ছেলে ফজর আলী তার ব্যবসায়িক কাজে মঙ্গলবার রাত পাশের মনতলা বাজারে যান। এসময় তার পথরোধ করে মনতলা এলাকার মৃত শুকুর মিয়ার দুই ছেলে বাদশা মিয়া ও তোতা মিয়া তার উপর হামলা চালায়। পরে তারা তাকে এলোপাথাড়ি মারধর করে গুরুতর জখম করে। তার সাথে থাকা টাকা লুট করে। তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত ফজর আলী বুধবার সকালে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, পৃথক হামলার ঘটনায় থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর