শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২১ ২০:০২
প্রিন্ট করুন printer

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, কলেজছাত্র নিহত

সাতক্ষীরা প্রতিনিধি

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, কলেজছাত্র নিহত
রাজা

সাতক্ষীরা সদর উপজেলার চাদপুর এলাকায় দূর্ঘটনায় সরদার রাজা আহম্মেদ নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত হয়েছে নিহতের যমজ ছোট ভাই সরদার রাজ আহম্মেদসহ অপর এক কলেজছাত্র।

নিহত রাজা আহম্মেদ (১৭) সাতক্ষীরার তালা উপজেলার হরিহরনগর গ্রামের তাজ সরদারের ছেলে। তারা আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের কুলতিয়া মোড়ে নানার বাড়িতে থেকে থাকতেন। ভালুকা চাঁদপুর আদর্শ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আহত অপরজন বুধহাটা ইউনিয়নের শে্বতপুর গ্রামের কলেজছাত্র ইদ্রিস আলী।

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন চৌধূরী জানান, সকালে একটি মোটরসাইকেল যোগে তারা তিন কুলতিয়া মোড় থেকে তিনজন একত্রে চাদপুর বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে চাদপুর হুদা চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই রাজা আহম্মেদ নিহত হয়।

তিনি বলেন, রাজার যমজ ছোট ভাই রাজ আহম্মেদ গুরুতর আহত হয়েছে। তারা নানার বাড়িতে থেকে লেখাপড়া করতেন। তাছাড়া তাদের অপরবন্ধু কলেজছাত্র ইদ্রিস আলীও আহত হয়েছে। এ ঘটনায় শোক নেমে এসেছে গোটা পরিবারজুড়ে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সালাম জানান, দুর্ঘটনায় দুই যমজ ভাইয়ের বড় ভাই নিহত ও ছোট ভাই আহত হয়েছে। মোটর সাইকেলে থাকা অপর একজনও আহত। তারা চিকিৎসাধীন রয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর