শিরোনাম
প্রকাশ : ৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:২৬
প্রিন্ট করুন printer

গাজীপুরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

সম্পর্কের ঘনিষ্ঠতায় অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে গাজীপুরে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। রবিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের হাড়িনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো: আরমান খন্দকার রাহুল (২৬) গাজীপুর মেট্রোপলিটন সদর থানার হাড়িনাল এলাকার খন্দকার হাবিবুল আলমের ছেলে।

র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, ভিকটিম ঢাকার মোহাম্মদপুর এলাকার তরুণী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় গাজীপুরের আরমানের সাথে। সম্পর্কের ঘনিষ্টতায় তাদের মধ্যে সৃষ্টি হয় কিছু অন্তরঙ্গ মুহূর্তের। অভিযুক্ত যুবক আরমান গোপনে অন্তরঙ্গ মুহুর্তগুলো ভিডিও ধারন করে। পরবর্তীতে আরমান ঐ পর্ণোগ্রাফী ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিসহ ব্লাকমেইল করে তরুণীকে ধর্ষণ করে তাও আবার গোপন ভিডিও ধারণ করে। 

এ বিষয়ে ভিকটিমের মা বাদী হয়ে গত শনিবার (৬ ফেব্রুয়ারি) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানায় একটি মামলা দায়ের করে। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১ গোপন সংবাদের ভিত্তিতে জিএমপি সদর থানার শহরের হাড়িনাল এলাকায় অভিযান চালিয়ে আরমানকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে অশ্লীল ভিডিও সম্বলিত একটি ল্যাপটপ, একটি পেনড্রাইভ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এছাড়াও তার জব্দকৃত ল্যাপটপে তার সাথে বিভিন্ন তরুণীর গোপন অশ্লীল ভিডিও পাওয়া যায় এবং সে নিয়মিত এসব তরুণীকে ব্লাকমেইল করে ধর্ষণ করত ও টাকা দাবি করত বলে র‌্যাবকে জানায়। এ বিষয়ে আইগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর