শিরোনাম
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০২১ ০৮:২৫
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০২১ ১১:০৯
প্রিন্ট করুন printer

বোতলে চা আছে ভেবে বিষ পান, শিশুর মৃত্যু

অনলাইন ডেস্ক

বোতলে চা আছে ভেবে বিষ পান, শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় খেলার ছলে পড়ে থাকা কীটনাশকের বোতলে করে পানি খেয়ে তাসফির ইসলাম (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। 

সোমবার রাত ৮টার দিকে সদর হাসপাতালে মারা যায় শিশুটি। নিহত তাসফির ইসলাম আলমডাঙ্গা উপজেলার হাকিমপুর গ্রামের কৃষক শরিফুল ইসলামের ছেলে। 

পুলিশ ও চিকিৎসক জানিয়েছে কুড়িয়ে পাওয়া ওই বোতলে ছিল ঘাসমারা বিষের অস্তিত্ব। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাকিমপুর গ্রামে।

নিহতের মা বলেন, বড় ছেলে আমাকে জানায় যে ছোট ছেলে তাসফির কুড়িয়ে পাওয়া বোতলের পানি পান করেছে। তারপর থেকেই অসুস্থ হয়ে পড়েছে। পরে আমি তাসফিরের মুখে বিষের গন্ধ পাই। কুড়িয়ে পাওয়া বোতলের ভেতর থাকা তরলকে চা ভেবে খেয়েছে বলে জানায় তাসফির। ওই বোতলের পানি খেয়ে তাছফির অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস জানান, হাসপাতালে নেয়ার পর পরীক্ষা নিরীক্ষা শেষে শিশু তাসফিরকে মৃত ঘোষণা করা হয়। বিষাক্ত পানীয় পান করে বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (তদন্ত) একরাম হোসেন জানান, কুড়িয়ে পাওয়া বোতলে ছিল ঘাসমারা বিষের অস্তিত্ব। ওই বিষ পান করেই মারা যায় তাসফির। পরিবারের কোন আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর