শিরোনাম
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৫৯
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:০৬
প্রিন্ট করুন printer

‘শুধু কথায় নয়, আমাদের চেতনায় মুজিব থাকতে হবে’

দিনাজপুর প্রতিনিধি

‘শুধু কথায় নয়, আমাদের চেতনায় মুজিব থাকতে হবে’

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, শুধু কথায় নয়, আমাদের চেতনায় মুজিব থাকতে হবে। সোমবার দিবাগত রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে দিনাজপুর ইনস্টিটিউটের আয়োজনে ব্যাডমিন্টন খেলার পুরস্কার বিতরণকালে একথা বলেন তিনি।

ইকবালুর রহিম বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে সারা বিশ্বে আজ প্রমাণিত হয়েছে। তিনি উন্নয়নের একজন রোল মডেল নেত্রী। বৈশ্বিক মহামারি করোনা মোকাবিলায় যে অবদান তা সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। তার প্রচেষ্টায় আমরা করোনার টিকা পেয়েছি।

তিনি বলেন, দিনাজপুর এখন চাঁদাবাজ, টেন্ডারবাজি নেই। মানুষের নিরাপত্তা দিতে সক্ষম হয়েছে শেখ হাসিনার সরকার। মানুষের আর্থিক স্বচ্ছলতা বেড়েছে। আমি দিনাজপুরের তরুণদের নিয়ে স্বপ্ন দেখি। তারাই একদিন আগামী বাংলাদেশ বিনির্মাণের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখবে।

পরে ইকবালুর রহিম উন্মুক্ত (পুরুষ) চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন দৈনিক সৃজনী পত্রিকার (নীলদল) ওহাব হোসেন সায়মন ও শাকিলকে এবং রানার্স আপ ট্রফি তুলে দেন দৈনিক সৃজনী পত্রিকার (সাদ) খেলোয়াড় রওনক নবী প্রিয় ও অভিকে।

স্কুল পর্যায়ে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন আব্দুল আহাদ ও তাসজিদকে এবং রানার্স আপ ট্রফি তুলে দেন অনিক ইসলাম ও রাকিব আফসার জিহাদকে। উন্মুক্ত (মহিলা) চ্যাম্পিয়ন নিউ সান ইলেকট্রনিক্সের নাজনিন নাহার নিমু ও মোছা. হাবিবা খাতুন এবং রানার্স আপ ট্রফি তুলে দেন পাপড়ি আক্তার ও রাদিয়া আক্তার মেঘলাকে।

অনুষ্ঠানে দিনাজপুর ইনস্টিটিউটের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আব্দুস সামাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাট্য ব্যক্তিত্ব ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত গুণীজন কাজী বোরহান ও বোচাগঞ্জ উপজেলার চেয়ারম্যান অ্যাডভোকেট জুলফিকার হোসেন প্রমুখ।

খেলায় বিচারক হিসেবে ছিলেন মো. জাহিদুর রহমান জাহিদ ও হারুন আল রশিদ মুন। খেলার সার্বিক দায়িত্বে ছিলেন ইনস্টিটিউটের ক্রীড়া সম্পাদক মো. রায়হান। দিনাজপুর ইনস্টিটিউটের পক্ষ থেকে অতিথিদের ক্রেস্ট দিযে সংবর্ধনা জানানো হয়।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর