শিরোনাম
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০২১ ২২:২৬
প্রিন্ট করুন printer

শেরপুরে ডাকাতির ঘটনায় দুইদিনেও মামলা হয়নি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

শেরপুরে ডাকাতির ঘটনায় দুইদিনেও মামলা হয়নি

বগুড়ার শেরপুরে একটি আঞ্চলিক সড়কে গণডাকাতির ঘটনায় থানায় নেওয়া হলো ছিনতাইয়ের অভিযোগ। এমনকি ঘটনার দুইদিন পার হলেও সেই অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়নি। উদ্ধার হয়নি নগদ টাকাসহ খোয়া যাওয়া মালামাল। এছাড়া ঘটনায় জড়িতদের কাউকে গ্রেপ্তারও করতে পারেনি পুলিশ-এসব অভিযোগ ভুক্তভোগীদের। 

গত রবিবার (৭ফেব্রুয়ারি) দিনগত রাত অনুমান সোয়া আটটার দিকে শেরপুর-রানীরহাট আঞ্চলিক সড়কের সুখানগাড়ি (ফয়েজমারা ব্রীজ) এলাকায় এই গণডাকাতির ঘটনা ঘটে। 

অভিযোগে জানা যায়, ডাকাতদলের ২০-২৫ জন সশস্ত্র সদস্য সড়কটির উক্ত স্থানের গাছ ফেলে ব্যরিকেড সৃষ্টি করে। এরপর বেশকয়েকটি ট্রাক, সিএনজি, অটোরিকসা ও মোটরসাইকেলের গতিরোধ করা হয়। একইসঙ্গে এসব যানবাহনের চালক-যাত্রীদের মারপিটসহ অস্ত্রের মুখে জিম্মি করেন তাদের নিকট থেকে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন সেট লুটে নেয় ডাকাতদলের সশস্ত্র সদস্যরা। এভাবে প্রায় তিন ঘন্টাব্যাপি লুটতরাজ চালিয়ে চলে যান তারা। 

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ জানান, অভিযোগটি তদন্ত করে ভুক্তভোগীদের ক্ষয়-ক্ষতি নিরুপণের কাজ চলছে। কিন্তু ভুক্তভোগীদের সঠিক সংখ্যা ও ক্ষয়-ক্ষতির বিষয়টি নিশ্চিত হতে না পারায় এখনো মামলা নেওয়া হয়নি। তবে এই ঘটনায় জড়িতদের চিহিৃত করে আইনের আওতায় আনার জন্য ইতিমধ্যে পুলিশ কাজ শুরু করেছে। দ্রুততম সময়ের মধ্যে জড়িতদের গ্রেপ্তার ও খোয়া যাওয়া মালামাল উদ্ধারের আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর