শিরোনাম
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:২৯
প্রিন্ট করুন printer

শৈলকূপায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত ৫

ঝিনাইদহ প্রতিনিধি

শৈলকূপায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত ৫
দু’পক্ষের সংঘর্ষে বসত-বাড়িতে হামলা চালানো হয়

ঝিনাইদহের শৈলকূপা উপজেলার আবাইপুর ইউনিয়নের মীনগ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছেন। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে। 

এসময় আবাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের বাড়িসহ ১০টি বাড়িতে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শৈলকূপার আবাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও জেলা আওয়ামী লীগের সদস্য মুক্তার মৃধার সমর্থকদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাতে আবুল কালাম আজাদের সমর্থক সবুজকে মারধর করে মুক্তার মৃধার সমর্থক রনজু নিমাই, সুজন ও সিরাজুলের লোকজন।

বুধবার সকালে আহত সবুজকে হাসপাতালে নিতে গেলে বাধা দেয় প্রতিপক্ষরা। এনিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে আহত হয় কমপক্ষে ৫ জন। ভাংচুর ও লুটপাট করা হয় ওই গ্রামের আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম, মুক্তার, লাইফ, লাইস, আতিয়ার রহমান, রেজাউল ইসলামের বাড়িসহ ১০ জনের বাড়িঘর।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শৈলকূপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, ঘটনার সংবাদ শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তীতে সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর