শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০২১ ১০:০৯
আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০২১ ১১:২১
প্রিন্ট করুন printer

ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১২ জনের পাঁচজনই শিক্ষার্থী

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১২ জনের পাঁচজনই শিক্ষার্থী
প্রিয়জনকে হারানোর বেদনায় মুষড়ে পড়েছেন স্বজনরা

ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে নিহতদের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ জনে। নিহতদের মধ্যে ৫ জনই শিক্ষার্থী। তারা যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের শিক্ষার্থী। পরীক্ষা শেষ করে তারা বাড়িতে ফিরছিলেন। সেই পরীক্ষার ফল আর তাদের কখনই জানা হবে না। শিক্ষার্থীসহ নিহত সবার বাড়িতে চলছে কান্নার রোল।

নিহত ৫ শিক্ষার্থী হলেন ঝিনাইদহের কালীগঞ্জের ভাটপাড়া গ্রামের সনাতন ওরপে সোনাদাস, ঝিনাইদহ সদর উপজেলার নাতকুণ্ডু গ্রামের ইউনুস আলী, কোঁটচাঁদপুর উপজেলার হরিনদিয়া গ্রামের সোহাগ হোসেন, কালীগঞ্জ উপজেলার কাঁঠালিয়া সুন্দরপুর গ্রাসের মোস্তাফিজুর রহমান ও চুয়াডাঙ্গা জেলার রেশমা খাতুন।  

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজারের তেল পাম্পের কাছে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। গতকাল বুধবার বিকাল ৩টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা মাগুরাগামী জেকে পরিবহনের যাত্রীবাহী বাসটি দুর্ঘটনায় উল্টে যায়।

বাসটি উল্টে যাওয়ার কারণে প্রায় দেড় ঘণ্টা যশোর-ঝিনাইদহ মহাসড়কে বাস চলাচল বন্ধ ছিল। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, যশোর কালীগঞ্জ সড়কের বারোবাজার তেল পাম্পের কাছে জেকে পরিবহনের বাসটিকে বিপরীত দিক থেকে আসা ট্রাক ধাক্কা দিলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই ১০ জন নিহত ও ১৫ বাস যাত্রী আহত হন। নিহতের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর