শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:০৫
প্রিন্ট করুন printer

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

টাঙ্গাইল প্রতিনিধি

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

টাঙ্গাইলের সখীপুরে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন ব্যবসায়ীরা। আজ বুধবার দুপুরে ‘সখীপুর-গোপিনপুর’ সড়কের উপজেলার মহান্দনপুর বাজারে বণিক সমিতির আয়োজনে এ কর্মসূচি পালিত হয়। 

মানববন্ধনে ওই বাজারের ব্যবসায়ীসহ প্রায় সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেয়। এসময় তারা স্থানীয় প্রশাসনের কাছে ওই বণিক সমিতির সদস্য শরিফ ও লুৎফর রহমানের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। 

মানববন্ধনে বাজার বণিক সমিতির সভাপতি শাহ-আলম মিয়ার সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা শামছুল হক বিএবিএড, গোলাম মোস্তফা, হেলাল উদ্দিন, আলমগীর হোসেন, ইউপি সদস্য জয়নাল আবেদিন, হাফিজ উদ্দিন, প্রধান শিক্ষক কামরুল হাসান. রবিন্দ্র বর্মন প্রমুখ বক্তব্য  দেন।

জানা যায়, প্রায় আড়াই মাস আগে ওই ইউনিয়নের বাসার চালা গ্রামে আতিকুল ইসলামের স্ত্রী চায়না আক্তার (২৫) বিষপানে আত্মহত্যা করে। এ ঘটনায় নিহতের স্বামী আতিকুল একই গ্রামের ইমান আলী, শরিফ ও লুৎফর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

এই মামলায় বাজারের ব্যবসায়ী শরিফ ও লুৎফরকে জড়ানোয় ব্যবসায়ীরা আজ মানববন্ধন করেন। তাদের দাবি এই দু’জনকে ষড়যন্ত্রমূলক-ভাবে মামলায় জড়ানো হয়েছে।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে সাইদুল হক ভূঁইয়া বলেন, মামলাটি টাঙ্গাইল আদালতে করা হয়েছে। এ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত শেষে বলা যাবে কে কে এর সাথে জড়িত। তবে নির্দোষ কোনো ব্যক্তি এ মামলায় হয়রানির শিকার হবেন না। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর