শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০২১ ০৪:৫৯
প্রিন্ট করুন printer

ভাষা শহীদদের প্রতি হবিগঞ্জের সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

হবিগঞ্জ প্রতিনিধি:

ভাষা শহীদদের প্রতি হবিগঞ্জের সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

একুশের প্রথম প্রহরে রাত ১২টা ১মিনিটে নিমতলায় হবিগঞ্জ কালেক্টরেট প্রাঙ্গণে নবনির্মিত কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন হবিগঞ্জের সর্বস্তরের মানুষ। এই প্রথম কালেক্টরেট প্রাঙ্গণে নবনির্মিত কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। 

শহীদ মিনার প্রাঙ্গণে জেলা প্রশাসকের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির। তিনি সকলকে শৃঙ্খলা বজায় রেখে শ্রদ্ধা নিবেদন করার আহ্বান জানান। 
রাত ১২টা ১মিনিটে প্রথমে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। পরে হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর পর্যায়ক্রমে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মো. কামরুল হাসান, জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। 
এছাড়া পুষ্পস্তবক অর্পণ করেন মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, জেলা জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। জেলা জাসদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়। 
হবিগঞ্জ প্রেসক্লাব, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকেও পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর