শিরোনাম
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৩৭
প্রিন্ট করুন printer

বগুড়ায় এমপি সিরাজের ওপর হামলার নিন্দা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় এমপি সিরাজের ওপর হামলার নিন্দা
বগুড়া-৬ (সদর) আসনের বিএনপি দলীয় এমপি গোলাম মোহাম্মদ সিরাজ।

বগুড়া-৬ (সদর) আসনের বিএনপি দলীয় এমপি গোলাম মোহাম্মদ সিরাজ ও দলের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার হামলার নিন্দা জানিয়ে এ বিবৃতি দেওয়া হয়। বিবৃতিতে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। একই সঙ্গে জেলা বিএনপি থেকেও অনুরুপ বিবৃতি প্রদান করা হয়েছে।

বিবৃতি প্রদান করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য বগুড়া পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য মো. হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা ও আলী আজগর তালুকদার হেনাসহ অন্যান্য নেতাকর্মী।

উল্লেখ্য, রবিবার শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে বিএনপির এমপি গোলাম মোহাম্মদ সিরাজ ও দলীয় নেতাকর্মীরা ছাত্রলীগের বাধার মুখে পড়েন। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা ধাওয়া করলে পুলিশ ফাঁড়িতে গিয়ে আশ্রয় নেন এমপি গোলাম মোহাম্মদ সিরাজসহ দলীয় নেতাকর্মীরা। পরে পুলিশ ছাত্রলীগের নেতাকর্মীদের সরিয়ে দেওয়ার কিছু পর এমপি গোলাম মোহাম্মদ সিরাজকে জেলা বিএনপি কার্যালয়ে পৌঁছে দেয়।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর