শিরোনাম
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৫৩
প্রিন্ট করুন printer

টেকনাফে পুলিশি অভিযানে মানব পাচারকারী দালাল গ্রেফতার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে পুলিশি অভিযানে মানব পাচারকারী দালাল গ্রেফতার
সাইফুল ইসলাম

কক্সবাজারের টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে মানব পাচার মামলার আসামি ও চিহ্নিত মানব পাচারকারী এক দালাল সাইফুল ইসলাম (২৬)-কে গ্রেফতার  করেছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) ভোরে টেকনাফ বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদ সর্ঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বাহারছড়া নোয়াখালী জুম্মাপাড়া এলাকায় অভিযান চালিয়ে সাইফুল ইসলামকে গ্রেফতার করে। 

পুলিশ জানায়, গত বছরের ফেব্রুয়ারি মাসে ১০৯ জন রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুদের প্রলোভন দেখিয়ে ৩টি ইঞ্জিন চালিত নৌকাযোগে মালয়েশিয়া পাঠানোর সময় সেন্টমার্টিন ছেঁড়াদ্বীপের ১০ নটিক্যাল মাইল দূরে ট্রলার ডুবির ঘটনায় ১৯ জনের করুণ মৃত্যু ঘটে। অন্যরা কোস্টগার্ড ও নৌবাহিনীর সহায়তায় প্রাণে রক্ষা পায়। উদ্ধারকৃত ভিকটিমেরা গ্রেফতার এই দালালের নাম উল্লেখ করায় তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ৭/৮ ধারার মামলা দায়ের করা হয়।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদ জানান, দীর্ঘদিন সে পলাতক ছিল। গ্রেফতারের দিন রাতেও সে মালয়েশিয়ায় পাচারের জন্য লোকজন জড়ো করার সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মানব পাচারকারী এই চিহ্নিত দালালকে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর