শিরোনাম
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০২১ ২১:২৭
প্রিন্ট করুন printer

মুরাদনগরে মুক্তিযোদ্ধার তালিকা থেকে বাদ আওয়ামী লীগ সভাপতি

কুমিল্লা প্রতিনিধি:

মুরাদনগরে মুক্তিযোদ্ধার তালিকা থেকে বাদ আওয়ামী লীগ সভাপতি

কুমিল্লার মুরাদনগরে মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাইয়ে বাদ পড়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ পাঁচজন। তালিকা থেকে বাদ পড়েছেন, উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর গ্রামের সুলতান আহম্মদের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল, ঘোড়াশাল গ্রামের আছমত আলী সরকারের ছেলে মজিবুর রহমান, সাহেবনগর গ্রামের করম আলীর ছেলে খলিলুর রহমান, নহল গ্রামের মুন্সি আজগর আলীর ছেলে আবদুল মতিন ও বাংগরা গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে নজরুল ইসলাম। 

গত ১৮ জানুয়ারি উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে ওই ২২৩ জন গেজেটভুক্ত মুক্তিযোদ্ধার বিষয়ে আনুষ্ঠানিক ভাবে যাচাই-বাছাই শুরু হয়। যাচাই-বাছাই শেষে বাছাই কমিটির সকল সদস্যের স্বাক্ষর সম্বলিত যাচাই-বাছাইয়ের প্রতিবেদন গত বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ে প্রেরণ করা হয়। তবে সকল ব্যাপারে মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় ও জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল চূড়ান্ত ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন বাছাই কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হানিফ সরকার।

মুক্তিযোদ্ধার তালিকা থেকে বাদ পড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহাম্মদ হোসেন আউয়ালের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি কোন প্রকার বক্তব্য দিতে রাজি হননি।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর