শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০৩
প্রিন্ট করুন printer

বেড়াতে গিয়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর

কক্সবাজার প্রতিনিধি

বেড়াতে গিয়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর
প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। এছাড়া আরও এক বন্ধু আহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বানিয়ারছড়ার মহেশখালী রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নেজামউদ্দিনের ছেলে মো. ছোটন (২২) ও রামু উপজেলার গর্জানিয়া এলাকার আমির হোসেনের ছেলে শামসুল আলম (২০)।

আর আহত ব্যক্তির নাম মো. ফারুক। তিনি রামুর গর্জানিয়ার মো. হোসেনের ছেলে। হতাহতরা সবাই বানিয়ারছড়ার একটি গ্রীল ওয়ার্কশপের দোকানে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলের দিকে তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে হারবাংয়ের দিকে বেড়াতে যাচ্ছিল। তাদের মোটরসাইকেল বানিয়ারছড়ার আমতলী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ (মিনি ট্রাক) জোরে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে ছোটন মারা যায়।

পরে মোটরসাইকেল আরোহী শামসুল আলম ও ফারুককে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শামসুল মারা যান। এসময় গুরুতর আহত ফারুককে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে চকরিয়া উপজেলা মহাসড়কের চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম জানান, রাত সাড়ে সাতটার দিকে পিকআপের ধাক্কায় তিনজন মোটরসাইকেল আরোহী যুবক গুরুতর আহত হয়। তার মধ্যে দুজন মারা গেছেন।

আরেকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক পিকআপটি পালিয়ে যাওয়ায় জব্দ করা সম্ভব হয়নি। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর