শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:০৫
প্রিন্ট করুন printer

বিএনপির সমাবেশ; বাগেরহাট থেকে খুলনাগামী পরিবহন বন্ধ

বাগেরহাট প্রতিনিধি:

বিএনপির সমাবেশ; বাগেরহাট থেকে খুলনাগামী পরিবহন বন্ধ

খুলনায় বিএনপির সমাবেশকে ঘিরে বাগেরহাট জেলা থেকে খুলনায় বাসসহ সব ধরনের যাত্রীবাহী পরিবহন চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে আজ (শনিবার) সন্ধ্যা ৬ টা পর্যন্ত খুলনা বাস মালিক সমিতি এ পরিবহণ ধর্মঘটের ডাক দেয়ায় চরম ভোগান্তীতে পড়েছেন এ রুটের যাত্রী সাধারণ। 

যাত্রীরা বলছেন, বাস চলাচল বন্ধ থাকায় আমাদের গন্তব্যে যেতে ভোগান্তিতে পড়তে হচ্ছে। রোগী নিয়েও ভোগান্তিতে স্বজনেরা। এদিকে বাস চলাচল বন্ধ থাকায় মাহেন্দ্র, অটো ও টমটম চালকেরা বাগেরহাট জেলার মধ্যে অতিরিক্ত ভাড়া আদায় করছেন বলে অভিযোগ যাত্রীদের। বাস চালকেরা বলছেন, খুলনায় বিএনপির সমাবেশ রয়েছে তাই খুলনার মালিক সমিতির নেতারা তাদেরকে বাস চলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। শনিবার সকালে বাগেরহাট ও মোংলা বাস স্ট্যান্ডে পুলিশ মোতায়েন থাকতে দেখা গেছে। 

বাগেরহাট পরিবহন মালিক সমিতির সভাপতি তালুকদার আব্দুল বাকী জানান, বাগেরহাটে পরিবহন মালিক সমিতি ও শ্রমিক সংগঠনগুলো কোন পরিবহণ ধর্মঘট ডাকেনি। খুলনা থেকে সব ধরনের যাত্রীবাহী পরিবহন চলাচল সম্পূর্ণ বন্ধ করে দেয়া হয়েছে। সে কারণে খুলনায় পরিবহন নিয়ে যাওয়া যাচ্ছে না। এবিষয়ে বাগেরহাটে পরিবহন মালিক সমিতি ও শ্রমিক সংগঠনগুলোর করণীয় কিছু নেই।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর