১ মার্চ, ২০২১ ১৯:৩৬

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে গণধর্ষণ; গ্রেফতার ৪ জন

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে গণধর্ষণ; গ্রেফতার ৪ জন

ঠাকুরগাঁওয়ে প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীকে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার  জামালপুর ইউপিতে একটি আম বাগানে এ গণধর্ষণের ঘটনা ঘটে। গণধর্ষণের ঘটনায় ওই তরুণীর মা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ মামলায় চার জনকেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো 

রাণীশংকৈল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল (১৯), একই এলাকার খলিলুর রহমানের ছেলে সোহেল রানা (২০), নুনতোর বাবুপাড়া গ্রামের শামসুদ্দীনের ছেলে রমজান আলী (১৯), ঝাড়বাড়ি মোহাম্মদপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে পইদুল ইসলাম (২২)।

ঘটনার বিবরণে জানা যায়, এক মাস আগে ওই তরুণীর সাথে বাবু ওরফে বাবুলের মোবাইলের মাধ্যমে পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শনিবার বিকেল বেলা তরুণীটি খালার বাসায় খাওয়ার কথা বলে বাড়ি হতে কাশিয়াডাঙ্গা ব্রিজে বাবুলের সাথে দেখা করতে যায়।

সেখানে আগে থেকে অপেক্ষারত বাবুল ও তার সহযোগী সোহেলসহ অপরিচিত ৪-৫ জন ওই তরুণী ও তার সাথে থাকা ভাতিজিকে অপহরণ করে নিয়ে যায়। ওই তরুণীর ভাতিজিকে আটকে রেখে, পাশের আম বাগানে বাবু ওরফে বাবুল ও তার সহযোগী সোহেলসহ অন্যান্যরা তরুণীকে পালাক্রমে গণধর্ষণ করে পালিয়ে যায়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। মামলার  তদন্ত চলছে, অন্যান্য আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর