শিরোনাম
প্রকাশ : ৪ মার্চ, ২০২১ ১৯:০০
প্রিন্ট করুন printer

কুমিল্লায় পৃথক দুর্ঘটনায় হেলপারসহ নিহত ৩

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় পৃথক দুর্ঘটনায় হেলপারসহ নিহত ৩
প্রতীকী ছবি

কুমিল্লার চৌদ্দগ্রাম ও দেবিদ্বারে পৃথক দুর্ঘটনায় গাড়ির হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার এই দুটি দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা এলাকায় চট্টগ্রামমুখী মাছবোঝাই একটি পিকআপ দাঁড়িয়ে থাকা অপর একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ ধুমড়েমুচড়ে যায়।

ঘটনাস্থলে পিকআপের সামনে থাকা হেলপার ফয়সাল ও পেছনে থাকা মাছ বহনে সহযোগী হাবিবুর রহমান নিহত হন। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন-পিকআপের হেলপার রাজশাহীর বাগমারা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের হামিদ আলীর ছেলে ফয়সাল (২০) ও মাছ বহনে সহযোগী একই গ্রামের আবদুস সাত্তারের ছেলে হাবিবুর রহমান (৩৮)। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, কুমিল্লা-সিলেট মহাসড়কের কুমিল্লার দেবিদ্বার উপজেলার লক্ষীপুরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আরিয়ান হোসেন (৬) এবং তার বাবা আক্তার হোসেন (৪০) গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আরিয়ান হোসেনকে মৃত ঘোষণা করেন। তারা উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের চরবাকর গ্রামের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) মেজবাহ উদ্দিন জানান, বাসটিকে আটক করে মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর