শিরোনাম
প্রকাশ : ৪ মার্চ, ২০২১ ২১:২০
প্রিন্ট করুন printer

ইউনিয়ন পরিষদ নির্বাচন

মোরেলগঞ্জের ১৬ ইউনিয়নে নৌকা চাইছেন ১৩৭ জন

মোরেলগঞ্জ প্রতিনিধি

মোরেলগঞ্জের ১৬ ইউনিয়নে নৌকা চাইছেন ১৩৭ জন

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়ন থেকে ১৩৭ জন নেতাকর্মী নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য দলের কাছে আবেদন করেছেন। দলীয়ভাবে আবেদন গ্রহণের শেষ দিন ছিল আজ বৃহস্পতিবার।

১৩৭ জনের মধ্যে দুজন রয়েছেন নারী ও ১৫ জন রয়েছেন বর্তমান চেয়ারম্যান। চেয়ারম্যান পদে দলীয় প্রতীক পাওয়ার জন্য আবেদনকারীদের মধ্যে শতকরা ৮০ ভাগই ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগের নেতাকর্মী বা সমর্থক।

১৬টি ইউনিয়নের মধ্যে সবচেয়ে বেশি আবেদন পড়েছে হোগলাবুনিয়া ইউনিয়নে। এখানে আবেদন করেছেন ১১ জন। বারইখালী ইউনিয়ন থেকে ১০ জন।

তরুণ প্রার্থীদের মধ্যে রয়েছেন যুবলীগ নেতা অধ্যাপক শামীম আহসান পলাশ, মুরাদ হাওলাদার, আবু হাসান হাওলাদার, জাহাঙ্গীর হোসেন মল্লিক আরিফ, ছাত্রলীগ নেতা তানভীর হায়দার জনি ও আওয়ামী লীগ কর্মী মায়া আক্তার।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বলেন, দলের নির্দেশনা মোতাবেক দলীয় মনোনয়ন প্রত্যাশীদের আবেদন নেওয়া হয়েছে। ১৬টি ইউনিয়নে মোট ১৩৭ জন আবেদন করেছেন। আবেদনগুলো জেলা নেতৃবৃন্দের কাছে পাঠানো হবে।

নির্বাচন কমিশন ঘোষিত প্রথম ধাপের তফসিল অনুযায়ী আগামী ১৮ মার্চ মনোনয়নপত্র জমা ও ১১ এপ্রিল মোরেলগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়নে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর