৬ মার্চ, ২০২১ ১৩:৫২

সিরাজগঞ্জের ওসির সিলমোহর ও স্বাক্ষর জাল করে গ্যাস উত্তোলন, আটক ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের ওসির সিলমোহর ও স্বাক্ষর জাল করে গ্যাস উত্তোলন, আটক ৩

সিরাজগঞ্জ জেলা পুলিশের মোটরযান শাখার সিলমোহর ও স্বাক্ষর জাল করে স্লিপ দিয়ে গ্যাস পাম্প থেকে যানবাহনে গ্যাস উত্তোলন চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার (৫ মার্চ) রাতে পুলিশ সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল বাজার থেকে তিনজনকে আটক করে। আটকৃতরা হলেন-শিয়ালকোল ইউপির রঘুনাথপুর গ্রামের সিএনজি ড্রাইভার আব্দুল্লাহ, স্বজন শেখ ও কম্পিউটার দোকানের মালিক সাদেকুল ইসলাম। 

সিরাজগঞ্জ সদর থানা ক্যাম্পাসে আজ শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আকতার জানান, আটককৃত কম্পিউটার দোকানের মালিক সাদেকুল ইসলাম পুলিশের গ্যাস উত্তোলনের নকল স্লিপ তৈরি করে সেখানে ওসির সিলমোহার ও জাল স্বাক্ষর করে ড্রাইভারদের কাছে ৩০০ টাকায় বিক্রি করত। ড্রাইভাররা ওই স্লিপ শিয়ালকোলের এ্যালবাট্রোস এনার্জি লিমিটেড সিএনজি ফিলিং স্টেশনে জমা দিয়ে গ্যাস উত্তোলন করতো। যার বিল পুলিশ পরিশোধ করতো। 

গত ফেব্রুয়ারী মাসে ৫১টি স্লিপ নিয়ে মোটরযান শাখার ওসির সন্দেহ হয়। পরবর্তীতে গ্যাস পাম্পে যোগাযোগ করে প্রথম আব্দুল্লাহ নামে এক সিএনজি ড্রাইভারকে জাল স্লিপসহ আটক করা হয়। তার দেয়া তথ্যমতে স্বপন নামে আরেকজনক ড্রাইভারকে আটক করা হয়। স্বপনের দেয়া তথ্যমতে কম্পিউটার দোকান মালিক সাদেকুলকে জাল স্লিপ ও স্বাক্ষর করা অবস্থায় আটক করা হয়। এসময় তার হেফাজত থেকে ৫১টি জাল স্লিপ উদ্ধারসহ ল্যাপটপ জব্দ করা হয়। 

তিনি আরও জানান, চক্রটি প্রতারণা করে জাল স্লিপ তৈরি করে তা ড্রাইভারদের কাছে বিক্রি করে টাকা হাতিয়ে নিত। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর