শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ১৯:৫৯
প্রিন্ট করুন printer

নারায়ণগঞ্জে ধর্ষণ চেষ্টায় যুবক আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে ধর্ষণ চেষ্টায় যুবক আটক
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় একটি গার্মেন্টের এক নারী শ্রমিককে (২২) ধর্ষণ চেষ্টাকালে রিয়াজউদ্দিন (২৬) নামে এক যুবককে আটকের পর গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। রবিবার রাতে বন্দরের মুছাপুর ইউনিয়নের দাসেরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত যুবক রিয়াজউদ্দিন কুমিল্লার দাউদকান্দির সরদার কান্দি এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে। 

এ ব্যাপারে ভুক্তভোগী গার্মেন্টস শ্রমিক বাদী হয়ে আটককৃত রিয়াজ উদ্দিনকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। আটককৃতকে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। 

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা গণমাধ্যমকে জানান, গত রবিবার রাতে গার্মেন্টস কর্মী রাত্রিকালীন ডিউটি করার জন্য ঘর থেকে কারখানার উদ্দেশ্যে রওনা হয়। পরে রাত ৮ টার দিকে ওই গার্মেন্টস কর্মীকে বখাটে রিয়াজউদ্দিন মুখ চেপে ধরে নির্জন ঝোপের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ওই সময় গার্মেন্টস কর্মীর আর্তচিৎকারের শব্দ শুনে পথচারী গার্মেন্টস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে ভুক্তভোগী কর্মীকে উদ্ধারসহ লম্পট রিয়াজ উদ্দিনকে আটক করে বন্দর থানা পুলিশে সোপর্দ করে। এ ব্যাপারে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। আমরা আটককৃতকে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করেছি।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর