শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ১৮:৪৭
প্রিন্ট করুন printer

'বাংলাদেশ প্রতিদিন সংবাদপত্র জগতের উদাহরণ'

ময়মনসিংহ প্রতিনিধি:

'বাংলাদেশ প্রতিদিন সংবাদপত্র জগতের উদাহরণ'
Google News

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, ‘দীর্ঘ ১১ বছর বাংলাদেশ প্রতিদিন নিজেদের সাফল্য ধরে রেখেছে। এভাবে একটি পত্রিকার সাফল্য ধরে রাখা কঠিন। মিডিয়া যখন কঠিন চ্যালেঞ্জে তখনও সাফল্য ধরে রেখেছে দেশের শীর্ষ এই দৈনিক। নিরপেক্ষতায়ও অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। ভবিষ্যতেও পত্রিকাটি তাদের এ ধারা অব্যাহত রাখবে। বাংলাদেশ প্রতিদিনের এই সাফল্য সংবাদপত্র জগতে এখন উদাহরণ।’

সোমবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে দেশের বহুল প্রচারিত ও পাঠক নন্দিত বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা হয়। অতিথিদের মিষ্টিমুখ শেষে বর্ণাঢ্য একটি র‌্যালী বের করা হয়।

বাংলাদেশ প্রতিদিনের ময়মনসিংহ প্রতিনিধি সৈয়দ নোমানের পরিচালনায় এসময় আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার আহমার উজ্জামান, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টিজ এর সহ-সভাপতি শংকর সাহা, কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি অমিত রায়, কালের কন্ঠের নিজস্ব প্রতিবেদক নিয়ামুল কবির সজলসহ প্রমুখ।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর