শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ১৮:৫২
প্রিন্ট করুন printer

পাটগ্রামে চোর চক্রের ৫ জন আটক

লালমনিরহাট প্রতিনিধি:

পাটগ্রামে চোর চক্রের ৫ জন আটক
Google News

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ৩ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পুলিশ চুরির সাথে জড়িত পাঁঁচজনকে আটক করেছে।

রবিবার (১৪ মার্চ) রাতে পাটগ্রাম উপজেলার বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে জেলার কালীগঞ্জের কাকিনা ও রংপুর শহর থেকে চুরি যাওয়া ওই ৩ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন, মেহেদী হাসান মোহন (২০) মো: সেলিম আলম ওরফে সুমন (২২) মোঃ রনি (৩২) শাহিন ইসলাম (২১) মোঃ  মাহফুজার রহমান ওরফে লিটু (২২)।  তাঁদের মধ্যে মেহেদী হাসান সুুুুমনের বাড়ি উপজেলার জগৎবেড় ইউনিয়নে, লিটুর বাড়ি বুড়িমারী ইউনিয়নের গুড়িয়াটারিতে এ ছাড়া রনি, শাহিন ও লিটুর বাড়ি পাটগ্রাম পৌরসভা এলাকায়।

পুলিশ সুত্রে জানান,পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুুুমন কুমার মহন্তের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আন্তজেলা মটরসাইকেল চোর চক্র ও চোরাই মটরসাইকেল ক্রয় বিক্রয়কারী চক্রের পাঁচজনকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যমতে লালমনিরহাটের কাকিনা ও রংপুর থেকে চুরি যাওয়া তিনটি মটরসাইকেল উদ্ধার করে পুুলিশ।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, মোটরসাইকেল চোর চক্রের পাঁঁচ আসামীদের সোমবার সকালে আদালতে পাঠানোর প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর