শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০২১ ১৮:৩১
আপডেট : ১৯ মার্চ, ২০২১ ১৮:৩৮
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে ছাত্রলীগ নেতার কবজি কর্তণের ঘটনায় মঞ্জুর প্রতিবাদ

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে ছাত্রলীগ নেতার কবজি কর্তণের ঘটনায় মঞ্জুর প্রতিবাদ

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও কলেজ শিক্ষক আতাউর রহমান মিন্টুর কবজি কর্তনের ঘটনায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু সংবাদ সম্মেলন করেছেন।

মঞ্জুকে জড়িয়ে বক্তব্য ও মিছিল করার প্রতিবাদ জানিয়ে শুক্রবার দুপুরে  উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে  তিনি সংবাদ সম্মেলন ডেকেছেন বলে জানান সাংবাদিকদেরকে। এতে জেলায় কর্মরত প্রিন্টস ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ অংশ নেন। 

এ সময় জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সম্পাদক ওবায়দুর রহমান,পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোস্তাফিজার রহমান সাজু ও যুবলীগ নেতা মাহফুজসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সংবাদ সম্মেলনে  মঞ্জু বলেন, গত ১৬ মার্চ ব্যক্তিগত দ্বন্দ্বে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নে পালপাড়ায় সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিন্টুর হাত কর্তন করে সন্ত্রাসীরা। পরবর্তীতে এ ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য আমাকে জড়ানোর চেষ্টা চলছে। আমি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানানোর পাশাপাশি সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতার করে দ্রুত বিচার দাবি করছি। 

তিনি আরো বলেন, মিন্টুর ওপর হামলাকারীরা কোনো রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত নয়।যারা এটি ঘটিয়েছে তারা আমার দলের কেউ নয়, তাদের রাজনৈতিক কোনো পরিচয় নেই। দীর্ঘদিনের ব্যক্তিগত দ্বন্দ্ব ও পূর্ব শত্রতার ঘটনা দলীয় পর্যায়ে জড়ানো দলের জন্য মঙ্গলজনক নয়। এতে করে দল খাটো হয়, নেতৃত্ব খাটো হয়ে যায়। মিন্টুর ওপর হামলার ঘটনায় হওয়া মামলায় কয়েকজন নির্দোষ ও সম্ভাবনাময় রাজনৈতিক কর্মীকে জড়ানো হয়েছে দাবি করে মঞ্জু বলেন, প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক এটা আমি চাই। কিন্তু রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে গিয়ে নির্দোষ কাউকে জড়ানোর নিন্দা জানাই।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর