শিরোনাম
প্রকাশ : ২৩ মার্চ, ২০২১ ২২:০২
প্রিন্ট করুন printer

বকশীগঞ্জে সড়ক নির্মাণ কাজ শেষ করার দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি:

বকশীগঞ্জে সড়ক নির্মাণ কাজ শেষ করার দাবিতে মানববন্ধন
Google News

জামালপুরের বকশীগঞ্জে নন্দীর বাজার থেকে রৌমারী উপজেলা পর্যন্ত আঞ্চলিক মহাসড়কের নির্মাণ কাজ দ্রুত শেষ করার দাবিতে কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার বাংলাদেশ মানবাধিকার কমিশন বকশীগঞ্জ শাখার উদ্যোগে পৌর শহরের মালিবাগ এলাকায় ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। 

মনাববন্ধনে বাংলাদেশ মানবাধিকার কমিশন বকশীগঞ্জ পৌর শাখার সভাপতি মোসাদ্দেকুর রহমান মানিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক অধ্যক্ষ ও বীরমুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, বাংলাদেশ মানবাধিকার কমিশন বকশীগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী নাদিম, মেসবাহ উল তুহিন, শাহনাজ পারভীন প্রমুখ। মানববন্ধন কর্মসূচিতে বাংলাদেশ মানবাধিকার কমিশনের সদস্যরা ছাড়াও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, গত তিন বছর থেকে শেরপুরের নন্দীর বাজার থেকে বকশীগঞ্জ উপজেলা হয়ে রৌমারী পর্যন্ত সড়কের নির্মাণ কাজ চলছে। নির্মাণ কাজের সময়সীমা পার হলেও ঠিকাদারী প্রতিষ্ঠানের গাফলতির কারণে মাত্র ৩০ ভাগ কাজ শেষ হয়েছে। এ কারণে মানুষকে অতিরিক্ত সময় ব্যয় করে তাদের গন্তব্যস্থলে যেতে হয়। ফলে এই পথে চলাচালকারী যাত্রী, যানবাহন চলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। তাই সড়কটির নির্মাণ কাজ দ্রুত শেষ করতে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর