শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২১ ১৬:৪৪
প্রিন্ট করুন printer

মানিকগঞ্জে ছাত্রলীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে ছাত্রলীগ নেতা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
হিমেল।

মানিকগঞ্জের সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু হত্যা মামলার প্রধান আসামি হিমেলকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

হিমেল সিংগাইর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আজিমপুর এলাকার সাইফুল ইসলামের ছেলে। তিনি সিংগাইর ডিগ্রি কলেজের ছাত্র সংসদের ক্রীড়া বিষয়ক সম্পাদক।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, শনিবার রাতে ঢাকার লালবাগ থানার শহীদ নগর এলাকার একটি নির্মাণাধীন বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামির তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাইনিজ কুড়াল, একটি দা ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত ১ মার্চ দিবাগত রাতে একটি গানের অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু। রাত ১টার দিকে উপজেলা সদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন প্রতিপক্ষের লোকজন।

পর দিন ২ মার্চ দুপুরে ঢাকায় জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফারুক হোসেনের ভাই রিয়াজুল করিম বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর