শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২১ ১৯:৪৯
প্রিন্ট করুন printer

দলকে উজ্জ্বীবিত করে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করব : একরাম চৌধুরী

নোয়াখালী প্রতিনিধি :

দলকে উজ্জ্বীবিত করে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করব : একরাম চৌধুরী

নোয়াখালী-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী বলেছেন, আমি আবার নতুন করে রাজনীতি শুরু করবো এবং দলকে উজ্জ্বীবিত করার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবো। করোনার দ্বিতীয় টিকা দেওয়ার পর প্রতিটি নেতাকর্মীর বাড়ি বাড়ি যাবো এবং দলকে নতুন করে সাজাবো। যার নীতি আছে, তার কর্মীও আছে।

আজ রবিবার বিকেলে হেফাজতের ডাকা অবৈধ হরতালের প্রতিবাদ সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। নোয়াখালী জেলা শহর মাইজদী প্রধান সড়কে জেলা আওয়ামী লীগের অফিসের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এই বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহণ করেন। এই সময় বিক্ষোভ মিছিলটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। স্বাধীনতাবিরোধী জঙ্গী গোষ্ঠীর বিরুদ্ধে এই সমাবেশ করা হয়।

এতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে. এম সামছুদ্দিন জেহান ও শহর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট ও যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লবসহ হাজার হাজার নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

এসময় একরামুল করিম চৌধুরী পুলিশের উদ্দেশ্যে বলেন, মুক্তিযোদ্ধারা থানায় গেলে সম্মান দিয়ে তাদেরকে বসাবেন, যদি মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন না করতো তাহলে আপনারা আজ এই চেয়ারে বসতে পারতেন না। তিনি ব্যবসায়ীদের হরতালে দোকান খুলে রাখতে বলে- ক্ষতি হলে ক্ষতিপূরণ দেবেন বলে জানিয়েছেন। এসময় তিনি ‘ডাক দিয়েছেন শেখ হাসিনা, ঘরে থাকার সময় নেই’ বলে শ্লোগান দেন। তিনি বলেন, মোদি আসাতে বাংলাদেশের সম্মান আরো অনেক দূর এগিয়ে গেছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর