শিরোনাম
প্রকাশ : ৫ এপ্রিল, ২০২১ ২০:৩৩
প্রিন্ট করুন printer

স্বাস্থ্যবিধি না মানায় হবিগঞ্জে ১০৪ জনকে জরিমানা

হবিগঞ্জ প্রতিনিধি:

স্বাস্থ্যবিধি না মানায় হবিগঞ্জে ১০৪ জনকে জরিমানা

হবিগঞ্জ জেলার সর্বত্র স্বাস্থ্য বিধির উপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় সরকারের নির্দেশনা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় এবং অতিরিক্ত যাত্রী পরিবহনের অপরাধে বিভিন্ন ১০৪ জনকে ৬৫ হাজার ৫০ টাকা জরিমানা করা হয়। সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত এ সকল অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, হবিগঞ্জ শহরে ৪টি টিম বিভিন্ন এলাকায় অভিযান পরিাচলনা করে ১৪জনকে ৯ হাজার ৬শ টাকা জরিমানা করে। অভিযানে নেতৃত্বে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ জহুরুল হোসেন, আমেনা খাতুন, সাঈদ মোহাম্মদ ইব্রাহিম ও সামছুদ্দিন মোহাম্মদ রেজা।

জেলার মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা ৭টি গণপরিবহনকে ২১হাজার টাকা এবং সহকারী কমিশনার ভূমি মহিউদ্দিন ৯টি গণপরিবহনকে ১১হাজার টাকা জরিমানা করেছেন।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ শহরের দাউদনগর বাজার, রেলওয়ে স্টেশন ও ড্রাইভার বাজার এলাকায় অভিযান পরিচালানা করে স্বাস্থ্যবিধি না মানায় ৫ পথচারী ও ব্যবসায়ী এবং দোকান খোলা রাখায় ৪ ব্যবসায়ীকে ৭ হাজার ৫শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুল ইসলাম এই অভিযান পরিচালনা করেন।

আজমিরীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান খান উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪জনকে ১ হাজার ৯শ টাকা এবং কাকাইলছেও বাজারে জাটকা বিক্রির অপরাধে এক মাছবিক্রেতাকে ১ হাজার টাকা জরিমানা করেন।

চুনারুঘাট উপজেলায় ৬ জনকে ২ হাজার ৫শ টাকা, বাহুবল উপজেলায় ৮জনকে ২ হাজার ১শ টাকা, নবীগঞ্জ উপজেলায় ৫জনকে ১হাজার ৩শ টাকা,বানিয়াচং উপজেলায় ১৬জনকে ৪হাজার ৭শ টাকা,হবিগঞ্জ সদর উপজেলায় ১৩জনকে ১ হাজার ২শ টাকা এবং লাখাই উপজেলায় ৭জনকে ১হাজার ২৫০টাকা জরিমানা করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর