শিরোনাম
প্রকাশ : ৮ এপ্রিল, ২০২১ ১০:৪২
প্রিন্ট করুন printer

নির্দিষ্ট সময়ের পরে রেস্টুরেন্ট খোলা রাখায় দুই মালিককে জরিমানা

মাদারীপুর প্রতিনিধি

নির্দিষ্ট সময়ের পরে রেস্টুরেন্ট খোলা রাখায় দুই মালিককে জরিমানা

মাদারীপুরের শিবচরে নির্দিষ্ট সময়ের পরে রেস্টুরেন্ট খোলা রাখার দায়ে দুই রেস্টুরেন্ট মালিককে ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল বুধবার (৭ এপ্রিল) মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যজিস্ট্রেট মাহমুদুল হাসান বিকেল ৪ টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত শিবচর উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

সংস্লিষ্ট সূত্রে জানা যায়,করোনাভাইরাস প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় শপিংমল, বিপণী বিতান এবং হোটেল রেস্টুরেন্ট খোলার নির্দিষ্ট সময় বেধে দেয় মাদারীপুর জেলা প্রশাসন। কিন্তু বুধবার সন্ধ্যার পরে প্রশাসনের বিধিনিষেধ তোয়াক্কা না করে উপজেলার পাঁচ্চর বাসষ্টান্ডে সিএফসি রেস্টুরেন্ট ও পুরাতন কাওড়াকান্দি ঘাট এলাকায় একটি ছোট রেস্টুরেন্ট খোলা রাখে মালিকরা। এসময় তারা রেস্টুরেন্ট খোলা রেখে লোকজনকে বসিয়ে খাবার খাওয়াতেও থাকে। পরে নির্বাহী ম্যজিস্ট্রেট মাহমুদুল হাসান ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সিএফসি রেস্টুরেন্ট মালিককে ৬ হাজার টাকা ও পুরাতন কাওড়াকান্দি ঘাট এলাকায় একটি রেস্টুরেন্টকে ৩ হাজার টাকা করে মোট ৯ হাজার টাকা জরিমানা করেন। 

নির্বাহী ম্যজিস্ট্রেট মাহমুদুল হাসান বলেন, সারাদেশে লকডাউন চলছে। এক্ষেত্রে প্রশাসন সকল দোকানপাট বন্ধেড় সময়সীমা নির্ধারন করেছন। আমরা ২ টি রেস্টুরেন্ট মালিককে জরিমানা করেছি। যারা প্রশাসনের বিধিনিষেধ অমান্য করবে তাদের আইনের আওতায় আনা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর