শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ১৮:১১
প্রিন্ট করুন printer

বড়াইগ্রামে ছিনতাইকারীর কবলে শিশু ভ্যানচালক

নাটোর প্রতিনিধি

বড়াইগ্রামে ছিনতাইকারীর কবলে শিশু ভ্যানচালক
হাসপাতালে চিকিৎসাধীন মো. তাউহিদ হোসেন।

নাটোরের বড়াইগ্রামে শিশু ভ্যান চালককের কাছ থেকে ভ্যান ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত দুই ব্যক্তি। শনিবার সন্ধ্যায় জোনাইল ইউনিয়নের মানইর মেরীভিটা গ্রামের মো. তাউহিদ হোসেনের (১৫) সাথে এ ঘটনা ঘটে।

তাউহিদ জোনাইলের নূরআলী ইটভাটায় কর্মরত মো. রহিম প্রামানিকের ছেলে। বর্তমানে সে জোনাইল ও আর খান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

ভুক্তভোগী তাউহিদ হোসেন জানায়, জোনাইল পাগলাবাজার ব্রিজ থেকে জোনাইল কলেজে যাওয়ার কথা বলে আমাকে নিয়ে যায় একটি লোক। কলেজে পৌঁছালে ওই লোক বলে আমি খাদ্য ব্যবসায়ী। ব্যবসার টাকা নিতে বনপাড়ায় যাব। এই বলে ৩০০ টাকা ভাড়ায় রিজার্ভ করে আমাকে বনপাড়া নিয়ে যায়। বনপাড়া পার হয়ে টাকা দেওয়ার কথা বলে একটি মোটরসাইকেলে করে দুইজন মানুষ আমাকে জনশূন্য একটি জায়গায় নিয়ে যায় এবং একটি বোতলে কি যেন মিশিয়ে আমাকে খেতে বলে। আমি খেতে না চাইলে আমাকে জোর করে মুখ চেপে ধরে খাইয়ে দেয় এবং আমাকে মারধর করে একটি ঝোপে ফেলে রেখে চলে যায়। এরপর আমি আর কিছুই জানি না। পরে পুলিশ আমাকে থানায় নিয়ে গিয়ে প্রশ্ন জিজ্ঞাসা করে এবং আমাকে এই হাসপাতালে ভর্তি করে।

বড়াইগ্রাম থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম জানান, বিষয়টি সম্পর্কে আমরা অবগত। আমরা ভ্যান উদ্ধারের চেষ্টা করছি। আশা করি খুব দ্রুত ভ্যান উদ্ধার করে মালিকের হাতে তুলে দিতে পারবো।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর