শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ১৯:৫৪
আপডেট : ১১ এপ্রিল, ২০২১ ২০:০৩
প্রিন্ট করুন printer

'শেখ হাসিনার সফলতায় দেশের মানুষ করোনা নিয়ে আতঙ্কিত নয়'

জামালপুর প্রতিনিধি:

'শেখ হাসিনার সফলতায় দেশের মানুষ করোনা নিয়ে আতঙ্কিত নয়'

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, করোনা সংক্রমণে বিশ্বের বড় বড় দেশগুলো করোনা মোকাবেলায় হিমশিম খাচ্ছিলো বিধায় প্রথম ধাপে বাংলাদেশের মানুষ করোনা নিয়ে চরম আতঙ্কিত ছিলো। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী এবং সময়োপযোগী প্রদক্ষেপের কারণে বাংলাদেশ সফলভাবে করোনা মোকাবেলা করতে পেরেছে। আর এ কারণেই উন্নত দেশগুলোর চাইতে আমাদের দেশে মৃত্যুর হার খুব কম ছিলো। 

তিনি বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ে সারা বিশ্বের মতো বাংলাদেশেও সংক্রমণ বেড়ে গেলেও শেখ হাসিনার উপর আস্থা থাকায় দেশের মানুষ করোনা নিয়ে এখন আর আতঙ্কিত নয়। করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সাফল্যের পেছনে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা। তবে করোনা নিয়ে আতঙ্কিত না হলেও করোনা মোকাবেলায় মানুষকে সচেতন থাকতে হবে এবং সরকারি সকল নির্দেশনা মেনে চলতে হবে। 

রবিবার জামালপুরে কর্তব্যরত চিকিৎসকদের সাথে করোনা মোকাবেলায় করণীয় বিষয়ে মতবিনিময় সভায় মির্জা আজম এসব কথা বলেন। 

জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: শ্যামল কুমার সাহার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী, পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু প্রমুখ। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর