শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ২১:২২
প্রিন্ট করুন printer

ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু
গৃহবধূ রিনা বেগমের লাশ হাসপাতাল থেকে বের করা হচ্ছে।

ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে রিনা বেগম (৪৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রবিবার বিকালে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত রিনা বেগম ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের যাদুড়িয়া গ্রামের নায়েব আলীর স্ত্রী।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ৫ এপ্রিল রিনা বেগম অসুস্থ হয়ে পড়লে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ৬ এপ্রিল তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা নিচ্ছিলেন। রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে রিনা বেগম মারা যান।

করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়া পর্যন্ত ঝিনাইদহে মা-মেয়েসহ ছয়জনের মৃত্যু হলো। এর আগে, হামিরহাটী চাঁদপুরের আনসার আলী মণ্ডল, কালীগঞ্জের আইনজীবী আশরাফুজ্জামান, কালীগঞ্জের বেজপাড়া গ্রামের গোলাম কিবরিয়ার স্ত্রী রহিমা খাতুন ও তার মেয়ে সালমা আক্তার মুন্নি এবং শৈলকুপার ফুলহরি গ্রামের দরবার আলী করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. আব্দুল হামিদ খান জানান, ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটির সদস্য মাওলানা শাহিনুর আলমের নেতৃত্বে রিনা বেগমের লাশ রাতেই যাদুড়িয়া গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

তিনি বলেন, করোনা শুরুর পর থেকে ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটি করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মৃত ৭০ জনের লাশ দাফন করেছে।

এদিকে, ঝিনাইদহে করোনা আক্রান্ত রোগী দিনদিন ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। প্রশাসনের কোনো বিধিনিষেধ সাধারণ মানুষ মানছে না। করোনা শুরু হওয়ার পর থেকে প্রায় অর্ধশত মানুষ এ রোগে মারা গেছেন।

অন্যদিকে, ঝিনাইদহে নতুন করে রবিবার ৩৭টি নমুনার মধ্যে ১৪ জনসহ মোট আক্রান্ত হয়েছে ২৫৬৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৩৭২ জন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর