শিরোনাম
প্রকাশ : ১৭ এপ্রিল, ২০২১ ১৬:৫৬
প্রিন্ট করুন printer

শেরপুরে স্বেচ্ছাসেবক লীগের তিন নেতা মাদকসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শেরপুরে স্বেচ্ছাসেবক লীগের তিন নেতা মাদকসহ গ্রেফতার

বগুড়ার শেরপুরে লকডাউনের আইন ভেঙে যাওয়ার সময় হাইওয়ে পুলিশের চেকপোস্টে আটক হওয়া স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার দুই সহযোগীর কাছে বার্মিজ চাকুর সঙ্গে মিলেছে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য।

শনিবার দুপুর ১২টার দিকে এই তিন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে বগুড়ায় আদালতে প্রেরণ করা হয়। 

আটক ব্যক্তিরা হলেন- জেলার শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতা ও রহিমাবাদ গ্রামের মনির হোসেনের ছেলে বেলাল হোসেন (৩০), তার সহযোগী একই গ্রামের সাগর আহমেদের ছেলে হৃদয় হাসান (২০) ও ধুনট উপজেলা সদরের মংলা সরকারের ছেলে আমিনুল ইসলাম (৩২)। 

এর আগে শুক্রবার (১৬এপ্রিল) সন্ধ্যার দিকে শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর দুগ্ধ খামার নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে হাইওয়ে পুলিশের চেকপোস্টে তাদের আটক করে। এসময় তাদের হেফাজতে থাকা একটি বার্মিজ চাকু, তিন পুরিয়া গাঁজা, তিন পিস ইয়াবা উদ্ধার হয়। সেই সঙ্গে একটি মোটরসাইকেল ও চারটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, চলমান লকডাউন ভেঙে একটি মোটরসাইকেলযোগে আটক তিন ব্যক্তি শেরপুর শহরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে হাইওয়ে পুলিশের চেকপোস্টে আটকে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এতে সন্দেহজনক হওয়ায় শরীরে তল্লাশি চালিয়ে বার্মিজ চাকু ও মাদক উদ্ধার করা হয়। পরে হাইওয়ে পুলিশ তাদের আটক করে শেরপুর থানায় হস্তান্তর করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর