শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০২১ ১৬:১৬
আপডেট : ১৯ এপ্রিল, ২০২১ ১৬:২৩
প্রিন্ট করুন printer

কোম্পানীগঞ্জে আরেক আওয়ামী লীগ নেতার ওপর হামলা

নোয়াখালী প্রতিনিধি

কোম্পানীগঞ্জে আরেক আওয়ামী লীগ নেতার ওপর হামলা
নুরুজ্জমান স্বপন
Google News

নোয়াখালী কোম্পানীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ হওয়ার এক ঘণ্টার মাথায় উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নুরুজ্জমান স্বপনের (৪৪) ওপর হামলার ঘটনা ঘটেছে।

সোমবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের বৌদ্দনীগো বাড়ির এ হামলার ঘটনা ঘটে। আহত আওয়ামী লীগ নেতা স্বপন মির্জা কাদেরের প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগ কমিটির অনুসারী নেতা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান অভিযোগ করেন, কাদের মির্জার নির্দেশে পূর্ব পরিকল্পিতভাবে তার অনুসারীরা স্বপনের ওপর হামলার এ ঘটনা ঘটিয়েছে। এর আগে, আজ সকাল সাড়ে ১০টার দিকে কাদের মির্জার নির্দেশে তার ছেলে তাশিক মির্জা ও তার অনুসারী সন্ত্রাসী কেচ্ছা রাসেলের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীর পায়ে গুলি করা হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে লোহার রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দেয়া হয়।

 

আরও পড়ুন : নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ

 

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বপনকে একা পেয়ে মারধরের ঘটনা ঘটেছে। সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে চিকিৎসা নিচ্ছে। তবে তার আঘাত গুরুতর নয়।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর