শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০২১ ২০:৪৩
প্রিন্ট করুন printer

মুন্সীগঞ্জে পৃথকস্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে পৃথকস্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২
প্রতীকী ছবি
Google News

মুন্সীগঞ্জের চরমুক্তাপুরে গাড়ির ধাক্কায় সজিব (২৫) নামে এক যুবক ও শ্রীনগর উপজেলায় অজ্ঞাত গাড়ি চাপায় মোঃ লাবলু শেখ নামে ৮ বছরের এক শিশু নিহত হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) ভোরে সদর উপজেলার চরমুক্তারপুরে ও বেলা ১১ টার দিকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই দুর্ঘটনা  ঘটে। 

গাড়ির ধাক্কায় নিহত সজিব ভোলার জেলার দৌলতখান উপজেলার জয়নগর গ্রামের নূর নবীর ছেলে। সে একটি কারখানার শ্রমিকের কাজ করতো। এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু বকর সিদ্দিক বলেন, গাড়ির ধাক্কায় নিহত সজিবের বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে। 

এদিকে, নিহত শিশু লাবলু শ্রীনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কাছে পাগলিবাড়ি নামক এলাকার ভাড়া বাসায় বসবাস করছিল। নিহতের বাবা সোহেল মিয়াঁ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি এলাকা থেকে শ্রীনগরে এসে অটোরিকশা চালাতো। 

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়াতুল ইসলাম ভূঁইয়া জানান, অজ্ঞাত গাড়ি চাপায় গুরুতর আহত শিশুকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করে। এরপর হাসপাতালে নেওয়ার আগেই পথিমধ্যে তার মৃত্যু হয়।
   


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর