শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০২১ ১৮:০৪
প্রিন্ট করুন printer

শেরপুরে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

শেরপুর প্রতিনিধি

শেরপুরে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

বগুড়ার শেরপুরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের হেফাজতে থাকা দুইটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করা হয়। 

আজ মঙ্গলবার দুপুরে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করেন। 
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ১৮ এপ্রিল সন্ধ্যায় উপজেলার কুসুম্বী ইউনিয়নের কেল্লাপোষী বাজার নামক স্থানে প্রথমে অভিযান চালানো হয়। এসময় আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য বিপ্লব ওরফে শিলুকে (২৬) গ্রেফতার করা হয়। সেই সঙ্গে তার হেফাজতে থাকা চোরাই একটি বাজাজ পালসার মোটরসাইকেল উদ্ধার হয়।

পরে শিলুর দেওয়া তথ্য অনুযায়ী গতকাল সোমবার সকাল থেকে পরদিন ভোররাত পর্যন্ত পাশের ধুনট উপজেলার গুজিয়াবাড়ী ও সিরাজগঞ্জ সদর উপজেলার কুড়িপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এসময় আরেকটি চোরাই বাজাজ মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের আরও দুই সদস্যকে গ্রেফতার করা হয়।

তারা হলেন- ধুনট উপজেলার গুজিয়াবাড়ী গ্রামের আব্দুল আলীমের ছেলে শরিফুল ইসলাম ওরফে শরীফ (৩৬) ও সিরাজগঞ্জ সদর উপজেলার কুড়িপাড়া গ্রামের শাহ আলমের ছেলে জাহাঙ্গীর আলম (৩০)।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ আরও বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। পাশাপাশি তাদের দেওয়া তথ্য অনুযায়ী আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

এছাড়াও গ্রেফতার ব্যক্তিদের মঙ্গলবার বিকেলেই বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর