শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০২১ ২১:৫৫
প্রিন্ট করুন printer

আগৈলঝাড়ায় গাঁজাসহ আটক দুই মাদক বিক্রেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আগৈলঝাড়ায় গাঁজাসহ আটক দুই মাদক বিক্রেতা কারাগারে

বরিশালের আগৈলঝাড়ার রত্নপুর ইউনিয়নের চাউকাঠী গ্রামে অভিযান চালিয়ে প্রায় দুই কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৮। গতকাল সোমবার এই অভিযানের সময় তাদের কাছ থেকে নগদ ৩১ হাজার টাকা জব্দ করা হয়। 

এ ঘটনায় সোমবার রাতে আটক রফিকুল সদার ও একই গ্রামের সুজন হাওলাদারসহ ৫ জনকে আসামি করে আগৈলঝাড়া থানায় মাদকের একটি মামলা দায়ের করে র‌্যাব। মামলার অপর আসামিরা হলেন- গৌরনদীর মাহিলাড়া গ্রামের জাকির সিকদার ও মিলন সিকদার এবং ওই গ্রামের উত্তম কুমার করাতি।

আজ মঙ্গলবার দুপুরে আটকৃকতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, গতকাল সোমবার দুপুরে র‌্যাব-৮ এর টহল ডিউটি চলাকালে মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে চাউকাঠী গ্রামে অভিযান চালায় একটি দল। অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা রফিকুল ও সুজনকে আটক করে। আটক রফিকুলের ব্যাগ থেকে ৯৫০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির নগদ ২৫ হাজার ৫০০ টাকা এবং সুজন হাওলাদারের ব্যাগ থেকে ৮৫০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির নগদ ৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করে।

এ ঘটনায় র‌্যাবের ডিএডি নূর ইসলাম বাদী হয়ে ওই ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর