শিরোনাম
প্রকাশ : ২৩ এপ্রিল, ২০২১ ২০:২৩
প্রিন্ট করুন printer

হাতকড়া খুলে পালিয়ে যাওয়ার ৩ ঘণ্টা পর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

হাতকড়া খুলে পালিয়ে 
যাওয়ার ৩ ঘণ্টা পর গ্রেফতার
প্রতীকী ছবি

রংপুরের পীরগাছা থানা থেকে মোটর সাইকেল চুরি মামলার আসামি হাতকড়া খুলে পালিয়ে যাওয়ার ৩ ঘন্টা পর আবারো গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১টার দিকে শাহ জালাল (৩২) নামের এ আসামিকে জেল হাজতে পাঠানোর প্রস্তুতির সময় কৌশলে হাতকড়া খুলে পালিয়ে যায়। পরে থানা পুলিশ চিরুনি অভিযান চালিয়ে উপজেলার কদমতলা বাজার থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার শাহ জালাল পীরগঞ্জ উপজেলার মির্জপুর গ্রামের গ্রামের সাইফুল ইসলামের ছেলে। 

পুলিশ সূত্রে জানা গেছে, পীরগাছা থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে শুক্রবার সকালে উপজেলা পারুল এলাকা থেকে মোটরসাইকেলসহ এহাজারভুক্ত রংপুরের মাহিগঞ্জ আরাজি খামার এলাকার খলিলুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (২৩) ও সাথে থাকা শাহ জালালকে (৩২) গ্রেফতার করে পীরগাছা থানার পুলিশ।

পরে আসামিদের থানা হাজত থেকে আদালতে পাঠানোর সময় দুপুরে কৌশলে শাহ জালাল হ্যান্ডকাপ খুলে পালিয়ে যায়। বিষয়টি তাৎক্ষনিক ছড়িয়ে পড়লে থানা পুলিশ চিরুনি অভিযান চালিয়ে ৩ ঘন্টার পর বিকেলে ৩টার দিকে উপজেলার কদমতলা বাজার থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হন। 

এ ব্যাপারে পীরগাছা থানার ওসি তদন্ত শাহিনুর ইসলাম তালুকদার বলেন, জুম্মার নামায়ের ঠিক আগ মুহুর্তে আসামি কৌশলে পালিয়ে যায়। পরে বিভিন্ন স্থানে তল্লাশি পর কদমতলা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর