শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০২১ ১৫:৩৯
আপডেট : ২৪ এপ্রিল, ২০২১ ১৫:৪৪
প্রিন্ট করুন printer

জয়পুরহাটে প্রতিপক্ষের লাঠির আঘাতে কৃষকের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে প্রতিপক্ষের লাঠির আঘাতে কৃষকের মৃত্যু
প্রতীকী ছবি

জয়পুরহাট সদর উপজেলার আমদই ইউনিয়নের পলি কাদোয়া গ্রামে পানি নিষ্কাশনের নালা (ড্রেন) বন্ধ করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে রেজাউল ইসলাম (৪৫) নামের এক কৃষক গুরুতর আহত হয়। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকালে তিনি মারা যান। এর আগে, গতকাল শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে। মৃত রেজাউল করিম একই গ্রামের মৃত ওহাব উদ্দিনের ছেলে।

গ্রামবাসী ও পুলিশ জানায়, বাড়ির পানি নিষ্কাশনের নালা বন্ধ করা নিয়ে পলি কাদোয়া গ্রামে শুক্রবার বিকেলে কৃষক রেজাউলের পরিবারের সাথে একই গ্রামের নিকট প্রতিবেশি আব্দুল আলীম ও তার পরিবারের মারামারি হয়। এসময় প্রতিপক্ষের লাঠির আঘাতে রেজাউল গুরুতর আহত হয়। প্রথমে তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে রেজাউল মারা যান। 

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাড়ির পানি নিষ্কাশনের নালা বন্ধ করাকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। গতকাল শুক্রবার নিহতের বড় ভাই মোস্তাফিজুর রহমান এ মারামারির বিষয়ে মামলা করেছেন। এখন রেজাউল নিহত হওয়ায় এটি হত্যা মামলা হিসেবে গণ্য হবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসির

এই বিভাগের আরও খবর