শিরোনাম
প্রকাশ : ৩০ এপ্রিল, ২০২১ ১৬:২০
প্রিন্ট করুন printer

বগুড়ায় কর্মহীন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় কর্মহীন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় কর্মহীন সংকটাপন্ন পত্রিকা বিক্রেতা, পান বিক্রেতা, মুচি ও হোটেল শ্রমিকদের মাঝে মানবিক সাহায্য সংগঠন ‘সেবা’র আয়োজনে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার দুপুর ১২টায় কবি নজরুল ইসলাম সড়কে সেন্সবেরী সুপার স্টোর প্রাঙ্গণে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও ‘সেবা’র উদ্যোক্তা মঞ্জুরুল আলম মোহন। এর আগে ‘সেবা’র আয়োজনে সকালে বগুড়া পৌরসভার ১০ নং ওয়ার্ডের হাড়িপাড়া বটতলা ও ১১ নং ওয়ার্ডের মালতিনগর বক্সিবাজার এলাকায় কর্মহীন সংকটাপন্ন পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সেবা’র আয়োজনে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ‘সেবা’র উপদেষ্টা মাসুদার রহমান মাসুদ, বৈশাখী টিভির বগুড়া প্রতিনিধি কমলেশ মোহন্ত শানু, আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বানী, জিল্লুর রহমান পুটু, সমাজকর্মী বাবু বসুধা, যুবলীগ নেতা শেখ এজাজুল হক ডনেল, সংগ্রাম দাস, জাহাঙ্গীর আলম, শ্রাবণ আবেদীন সনি, জহুরুল ইসলাম মানিক, আক্তারুল আলম শাহীন, আলী হোসেন বাবু, সোহান, ফজলে রাব্বী, জার্মান, অনিক, শহিদুল, পলাশ কুমার, কৃষকলীগের খোরশেদ আলম চাঁন, যুব মহিলা লীগের আফরোজা রিমা, ছাত্রলীগ নেতা শাওন, জনি, মিল্লাত, রিয়েল, ইমরান, তানজিম, আবিদ, সাব্বির, রাকু, মাহফুজার প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর