শিরোনাম
প্রকাশ : ১ মে, ২০২১ ১২:১৫
প্রিন্ট করুন printer

মওদুদের স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

নোয়াখালী প্রতিনিধি

মওদুদের স্মরণে ইফতার ও দোয়া মাহফিল
Google News

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদের স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার সিরাজপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মওদুদ আহমেদের বাড়ির সামনে এ ইফতারও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদল, সরকারি মুজিব কলেজ ছাত্রদল, বসুরহাট পৌরসভা ছাত্রদলের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের দুই শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করে।

এ সময় মওদুদ আহমদের আত্মার মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার আশু আরোগ্য ও সুস্থতার কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতোয়ার হোসেন পাভেলের সভাপতিত্বে সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালেদ সাইফুল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সম্পাদক মাহমুদুর রহমান রিপন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু হাসান মোহাম্মদ নোমান, পৌর বিএনপির সভাপতি আবদুল মতিন লিটন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি ফজলুল কবির ফয়সল, পৌর যুবদলের সভাপতি ওবায়দুল হক রাফেল, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হোসেন মোহাম্মদ এরশাদ, পৌর ছাত্রদলের সভাপতি জাকের হোসেন সুমন, সাধারণ সম্পাদক মো. সাহাব উদ্দিন, কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক নুর উদ্দিন রুবেল প্রমূখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর