শিরোনাম
প্রকাশ : ৬ মে, ২০২১ ১৬:৩৯
প্রিন্ট করুন printer

ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটি গঠন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটি গঠন
Google News

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দীর্ঘ ১০ মাস পর ঘোষণা করা হয়েছে ফরিদপুর জেলা যুবলীগের ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি। ৫ মে রাতে যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হাসান খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

আহবায়ক করা হয়েছে রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি জিয়াউল হাসান মিঠুকে। যুগ্ম আহবায়ক করা হয়েছে বঙ্গবন্ধু ফ্যানস ক্লাবের সভাপতি মেহেদী হাসান তালুকদার শামীম ও ছাত্রলীগের সাবেক নেতা খান মোহাম্মদ শাহ সুলতান রাহাতকে। এছাড়া আহবায়ক কমিটির সদস্য হিসাবে রয়েছেন তাওফিক হোসেন পুচ্চি, লাভলু মুন্সী, সৈয়দ আলী আশরাফ পিয়ার, মাহফুজ আহমেদ হিমেল, মাহমুদ খান রাজু, গোবিন্দ চন্দ্র বিশ্বাস, আলী আজগর মানিক, খন্দকার ওবায়দুর রহমান মামুন, শওকত হোসেন মুকুল, মো. সেলিম উজ জামান লিটু। 

গত বছরের জুন মাসে ফরিদপুর জেলা আওয়ামী লীগের দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান শুরু হলে ফরিদপুর থেকে পালিয়ে যায় জেলা যুবলীগের তৎকালীন আহবায়ক এ এইচ এম ফুয়াদসহ দলের প্রথম সারির নেতারা। ব্যাপক দুর্নীতি আর লুটপাটের সাথে জড়িত থাকার অভিযোগে কেন্দ্র থেকে জেলা যুবলীগের আহবায়ক কমিটি বাতিল করা হয়। সেই সময় থেকেই যুবলীগের কোন কমিটির কার্যক্রম ফরিদপুরে ছিলোনা। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর