শিরোনাম
প্রকাশ : ৬ মে, ২০২১ ২১:২৪
প্রিন্ট করুন printer

যশোরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ২

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ২
Google News

যশোরে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে। তারা হলেন- যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা এলাকার নূর আলীর ছেলে ইমামুল হক ছোট (২২) ও মৃত ওয়াজেদ আলীর ছেলে লুৎফর রহমান (৬০)। বৃহস্পতিবার ভোরে খোলাডাঙ্গা উত্তরপাড়া থেকে এই দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

নির্যাতিত কিশোরীর মা বুধবার কোতোয়ালি থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলার বিবরণে তিনি বলেন, তার ষষ্ঠ শ্রেণিতে পড়ূয়া মেয়েকে গত ৪ মে বেলা সাড়ে ১১টার দিকে ইমামুল পাশের লুৎফর রহমানের চারতলা বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে বাড়ির মালিক লুৎফর রহমানও তাকে ধর্ষণ করে। বাড়ির ডেকোরেশন দেখানোর কথা বলে তার মেয়েকে ইমামুল ওই বাড়িতে নিয়ে যায়। 

কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, মামলা পাওয়ার পর অভিযান চালিয়ে ইমামুল ও লুৎফরকে গ্রেফতার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে দু'জনকে কারাগারে পাঠানো হয়। এছাড়া নির্যাতিত কিশোরির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করতে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। 

যশোর জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহম্মেদ বলেন, ওই কিশোরির নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর বলা যাবে যে সে ধর্ষণের শিকার হয়েছে কি না।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর