শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ২৩:৪৫
প্রিন্ট করুন printer

সিংড়ায় শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধি

সিংড়ায় শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে জখম
Google News

নাটোরের সিংড়ায় চামারী ইউনিয়ন শ্রমিক লীগের সাধারন সম্পাদক আব্দুল মান্নানকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। অপরদিকে, আহত শ্রমিক লীগ মান্নানের নেতৃত্বে সবুজ নামের এক যুবককে মারধর করে ইউপি ভবনের ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছে। মঙ্গলবার (১১ মে) বিকেল ৫ টায় স্থানীয় সোনার মোড়ে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সবুজকে রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, আহত শ্রমিক লীগ নেতা আব্দুল মান্নান জানান উপজেলার সোনার মোড়ে নিজের লিচু আড়ৎ বসেছিলেন। এসময় স্থানীয় সন্ত্রাসী নাইম, কাবিল, ঝান্টু, আলালের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী আড়ৎয়ে প্রবেশ করে। সশস্ত্র সন্ত্রাসী শ্রমিক লীগের সাধারন সম্পাদক আব্দুল মান্নানকে কুপিয়ে জখম করে। পরে আহত আব্দুল মান্নানকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠানো  হয়।

সিংড়া থানা অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী জানান, এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি।  অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, আওয়ামী লীগ নেতা রবিউল করিম রবি অভিযোগ করে বলেন, শ্রমিক লীগ নেতা আব্দুল মান্নান, ইউপি সদস্য আরিফ মেম্বার, আলিম, নাজমুল, আঃমান্নান, জালাল, রাশিদুল, সাদ্দামসহ আরও ৪-৫ জন সন্ত্রাসী  সবুজকে অতর্কিত হামলা করে। তাকে মারতে মারতে শত শত মানুষের মধ্যে দিয়ে পাকা রাস্তা দিয়ে ইউনিয়ন কাউন্সিল ভবনে নিয়ে হাতুড়ি ও অন্যান্য অস্ত্র দিয়ে মারধর করে ইউপি ভবন থেকে ফেলে দেয়। আহত সবুজকে স্থানীয়ভাবে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর