শিরোনাম
১৪ মে, ২০২১ ১২:৫১

চাঁদ রাতে ঈদের নতুন পোশাক নিয়ে দুস্থ শিশুদের বাড়ি ইউএনও

বাগেরহাট প্রতিনিধি

চাঁদ রাতে ঈদের নতুন পোশাক নিয়ে দুস্থ শিশুদের বাড়ি ইউএনও

বাগেরহাটের মোংলা উপজেলায় চাঁদ রাতে দরিদ্র শিশুদের বাড়িতে ঈদের নতুন পোশাক নিয়ে হাজির হন উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার। 

ঈদ উপলক্ষে অসহায় শিশুদের কথা চিন্তা করে বৃহস্পতিবার মধ্যরাত উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী নতুন কাপড় নিয়ে ছুটে যান উপজেলার চাঁপাই ইউনিয়নের মাকড়ঢোন আশ্রণ প্রকল্পে।
 
মাকড়ঢোন আশ্রয়ণ প্রকল্পের ৭ থেকে ১২ বছরের ২৫ জন শিশু-কিশোরের হাতে তুলে দেন ঈদের নতুন কাপড়। উপজেলা প্রশাসনের দুই শীর্ষ কর্মকর্তার হাতে দিয়ে অসহায় শিশুরা নতুন জামা কাপড় পেয়ে খুশি আত্মহারা হয়ে পড়েন তারা। এছাড়া স্থানীয় এক সংবাদকর্মীর দেয়া খবরে রাতে পূর্ব শেহলাবুনিয়ার বিছানায় পড়া মজিবর রহমান ও তার পালিত প্রতিবন্ধী মেয়ে ফাতেমা আক্তারকে ঈদ উপহার স্বরুপ নতুন পোশাক ও নগত অর্থ দিতে তাদের বাড়িতে ছুটে যান ইউএনও এবং এসিল্যান্ড। ধর্ম, বর্ণের উর্ধ্বে থেকে তিনি ঈদ উপলক্ষে স্থানীয় দুস্থ কবি, সাহিত্যিকসহ বিভিন্ন শ্রেণি পেশার অসহায় লোকজনদেরকেও নগদ অর্থ সহায়তা দিয়েছেন। তার (ইউএনও) এমন মানবিক কর্মকাণ্ডে তাকে সাধুবাদ জানিয়েছেন মোংলার সর্বস্তরের সাধারণ মানুষ। তার মত সমাজের বিত্তবানেরা এগিয়ে গেলে দুস্থরাও ধনী-গরীব একসাথে ঈদ আনন্দ উপভোগ করতে পারবেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর