শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০২১ ১৮:৩৪
প্রিন্ট করুন printer

বগুড়ায় মাদক পাচারের অভিযোগে গ্রেফতার ৩

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ায় মাদক পাচারের অভিযোগে গ্রেফতার ৩
Google News

মোটরসাইকেলে রকমারি মাদক পাচারকালে বগুড়ার শেরপুরে আন্তঃজেলা তিন চোরাকারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় তাদের নিকট থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় পঞ্চাশ বোতল ফেন্সিডিল ও চার কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বিকেলে গ্রেফতারকৃতদের বগুড়ায় আদালতের হাজির করা হলে তাদেরকে কারাগারে পাঠানো হয়। এর আগে গত বৃহস্পতিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া ‘ক’ অঞ্চলের সদস্যরা উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের গাঁড়ই নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন একটি খাবার হোটেলের সামনে এই অভিযান পরিচালনা করেন। এ সময় ঢাকাগামী দুইটি মোটরসাইকেলের গতিরোধ করে তাদের তল্লাশি করা হয়। একপর্যায়ে মাদকদ্রব্যসহ তিন চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়।

তারা হলেন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বৈ গ্রামের আব্দুল লতিফের ছেলে আতোয়ার রহমান (২৫), কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার কৃষ্ণনন্দ বকসী গ্রামের নজরুল ইসলামের ছেলে লায়ন ইসলাম (২০) ও একই গ্রামের আমিনুল ইসলামের ছেলে শাহারিয়ার আরাফাত শিমুল (২১)।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, করোনা সংক্রমণ রোধে চলমান লকডাউনে দূরপাল্লার সব বাস বন্ধ রয়েছে। তাই প্রয়োজনে সাধারণ মানুষ বিভিন্ন যানবাহনে চলাচল করছেন। আর এই সুযোগ নিয়েছেন চোরাকারবারিরা।

এরই ধারাবাহিকতায় মোটরসাইকেল যোগে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ও গাঁজার চালান নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। বিষয়টি গোপনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানতে পেরে অভিযান চালান। সেইসঙ্গে মাদকদ্রব্যসহ তাদের গ্রেফতার করতেও সক্ষম হন। তাদেরকে থানায় সোপর্দ করা হলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা নেওয়া হয়। অধিদপ্তরের উপ-পরিদর্শক রফিকুল ইসলাম বাদি হয়ে এসব মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর