শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০২১ ১৬:০৪
প্রিন্ট করুন printer

কোটচাঁদপুরে হাতুড়ি পেটায় আওয়ামী লীগ নেতাসহ আহত ৩, আটক ২

ঝিনাইদহ প্রতিনিধি

কোটচাঁদপুরে হাতুড়ি পেটায় আওয়ামী লীগ নেতাসহ আহত ৩, আটক ২
Google News

ঝিনাইদহের কোটচাঁদপুরে হাতুড়ি পেটায় আওয়ামী লীগের চেয়ারম্যানসহ ৩ জনকে আহত করা হয়েছে। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চেয়ারম্যানের অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে লিমন হোসেন ও জাহাঙ্গীর আলম নামে দুইজনকে আটক করে।

জানা গেছে, বলুহর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন সম্প্রতি গ্রামের একটি হেরিং রাস্তার কাজ শুরু করে। ওই রাস্তার ছবি উঠিয়ে উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক লিমন তার ফেসবুক আইডিতে অশালীন মন্তব্য করে। সেটি দেখার পর আজ বলুহর বাসস্ট্যান্ডে চেয়ারম্যানের ছেলে হৃদয় আহম্মেদের সাথে লিমনের তর্ক-বিতর্ক হয়। এ সময় লিমন তার সহযোগী জাহাঙ্গীর আলম ও তার দলবল নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ইউনিয়ন পরিষদে গিয়ে অতর্কিত হামলা চালায়। চেয়ারম্যান আব্দুল মতিনকে তারা এলোপাতাড়ি হাতুড়ি পেটা করে মাথা ফাটিয়ে দেয়। খবর পেয়ে চেয়ারম্যানের ছেলে হৃদয় ঘটনাস্থলে গিয়ে জাহাঙ্গীর নামে লিমনের সহযোগীকে পিটিয়ে আহত করে। পরে হৃদয়কেও পিটিয়ে আহত করে লিমন হোসেন। এ ঘটনায় উভয় পক্ষে ৩ জন আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর জাহাঙ্গীর আলমকে পুলিশ আটক করে থানা নিয়ে যায়। 

ঘটনা নিশ্চিত করেছেন কোটচাঁদপুর থানার ওসি মইনুদ্দীন। তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য দু'জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। 

এবিষয়ে সাবেক এমপি নবী নেওয়াজ অভিযোগ করে জানান, আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে এমপি শফিকুল আজম খাঁন চঞ্চলের নির্দেশেই এঘটনা ঘটনো হয়েছে। এ ব্যাপারে এমপি চঞ্চল জানান ,আমি কাউকে নির্দেশ দেয়নি। লিমনের পিতা লুৎফর রহমান থানা আওয়ামী লীগের সহ-সভাপতি। যারা মারধোর করেছে তারা আওয়ামী লীগ করে। তারা আমার লোক বা আমার নির্দেশে মারধোর করবে কেন। এটা মিথ্যা প্রচার করা হচ্ছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর