শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২১ ১৩:৩৭
আপডেট : ২৬ মে, ২০২১ ১৩:৪০
প্রিন্ট করুন printer

আম খাওয়ায় পিটিয়ে মায়ের হাত ভাঙলো সন্তানরা!

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

আম খাওয়ায় পিটিয়ে মায়ের হাত ভাঙলো সন্তানরা!
Google News

কক্সবাজারের চকরিয়ায় বাড়ির আম গাছ থেকে আম পেড়ে খাওয়ায় মাকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে ৪ ছেলে-মেয়ে। মঙ্গলবার রাতে সাড়ে ৭টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের উত্তর লক্ষ্যারচর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

এ ঘটনায় সন্তানদের বিচার চেয়ে আহত হাছিনা আক্তার (৬৫) বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। হাছিনা আক্তার ওই এলাকার মৃত বদরুদ্দোজার স্ত্রী। 

আহত হাছিনা আক্তার লিখিত অভিযোগে দাবি করেন, স্বামী মারা যাওয়ার পর তিনি স্বামীর বসতগৃহে বসবাস করে আসছেন। পাশাপাশি তার ছেলেরা রয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিজের আমগাছ থেকে আম পেড়ে খাওয়া নিয়ে বড় ছেলে শাহাবউদ্দিনের সাথে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ বিষয়ে প্রতিবাদ করলে পরে ছোট ছেলে নেজাম উদ্দিন, বাবুল ও মেয়ে ইয়াছমিন আক্তার লোহর রড় দিয়ে আঘাত করলে তার হাত ভেঙ্গে যায়। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, থানায় অভিযোগ দেয়া দেওয়ার পরপরই পুলিশ টিম পাঠানো হয়। আসামীরা পালিয়ে যাওয়ার তাদের আটক করা যায়নি। বাদী চাইলে এটি মামলা হিসেবে নেয়া হবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর