প্রকাশ : ২৬ মে, ২০২১ ১৬:৫৬
প্রিন্ট করুন printer

ঢাবি শিক্ষার্থীকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে কসবায় সমাবেশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ঢাবি শিক্ষার্থীকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে কসবায় সমাবেশ
Google News

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ঢাবি শিক্ষার্থী হাফিজুর রহমান খুন হওয়ার রহস্য উদঘাটনে তদন্ত কমিটি গঠন এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে বিক্ষুব্দ নাগরিক সমাজের উদ্যোগে স্থানীয় স্বাধীনতা চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কসবা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো. সোলেমান খান। সঞ্চালনা করেন সাংবাদিক নেপাল চন্দ্র সাহা।

সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ড. মুহাম্মদ ইদ্রিস ভূইয়া, কসবা পৌরসভার প্যানেল মেয়র মো. আবু জাহের, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম সরকার, কসবা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শাহ আলম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ মো. হুমায়ুন কবির, কবি, লেখক ও শিক্ষক মো. জহিরুল ইসলাম স্বপন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও ঢাবির নিহত ছাত্র হাফিজুর রহমানের বন্ধু সোহান মাহমুদ।

বক্তারা ঢাবি মেধাবী শিক্ষার্থী হাফিজুর রহমানের খুনের রহস্য উদঘাটন ও জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আইনমন্ত্রী আনিসুল হকের সহযোগিতা কামনা করেছেন। অনুষ্ঠানে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর