শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২১ ১৬:৫৯
প্রিন্ট করুন printer

গাইবান্ধায় বাস-সিএনজি সংঘর্ষ, নিহত ২

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় বাস-সিএনজি সংঘর্ষ, নিহত ২
Google News

গাইবান্ধার সদর উপজেলার গাইবান্ধা-সাঘাটা সড়কে বাদিয়াখালীর বটতলায় আজ শুক্রবার সকালে যাত্রীবাহি বাসের সাথে সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় সিএনজির চালকসহ আরও তিনজন গুরুতর আহত হন। 

নিহতরা হলেন দুলাল চন্দ্র (৪০) ও রাজু মিয়া (৩৫)। দুলালের বাড়ি সদর উপজেলার রামনাথের ভিটায় এবং রাজু মিয়ার বাড়ি সাঘাটা উপজেলার শিমুলতাইড় গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে আসা একটি যাত্রীবাহী বাস বাদিয়াখালীর বটতলায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা তীব্র গতির যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটির আরোহী দুলাল চন্দ্রের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এছাড়াও সিএনজি চালকসহ আরও তিনজন আহত হন। তাদের প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতাল ও পরে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রংপুরে নেওয়ার পথে সিএনজি আরোহী রাজু মিয়ার মৃত্যু হয়।

হতাহতের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি মাহফুজার রহমান বলেন, 'খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিক্সাটিকে উদ্ধার করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।'

 

বিডি প্রতিদিন/ অন্তরা কবির

এই বিভাগের আরও খবর