শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২১ ১০:২৮
প্রিন্ট করুন printer

গাইবান্ধায় একই সময়ে আওয়ামী লীগের দুইপক্ষের সভা আহ্বানে ১৪৪ ধারা জারি

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় একই সময়ে আওয়ামী লীগের দুইপক্ষের সভা আহ্বানে ১৪৪ ধারা জারি
প্রতীকী ছবি
Google News

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষ একই সময়ে সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। রবিবার (৩০ মে) সকাল ৬টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সাদুল্যাপুর উপজেলা শহরের শহীদ মিনার ও পাবলিক লাইব্রেরি চত্বর এলাকায় সবধরণের সভা ও সমাবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

সাদুল্যাপুর ইউএনও মো. নবীনেওয়াজ এ তথ্য নিশ্চিত করে জানান, রবিবার সকাল ১০টায় সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের দুই পক্ষ সভা আহ্বান করে। একই সময়ে সভার আয়োজন করার ফলে সহিংসতার আশঙ্কা দেখা দেয়ায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ মো. জাকারিয়া খন্দকার শহীদ মিনার এলাকায় দলীয় কার্যালয়ে রবিবার সকাল ১০টায় এক জরুরি সভার আহ্বান করেন। সাংগঠনিক ও বিবিধ বিষয়ে জরুরি আলোচ্য সূচি উল্লেখ করে এ সভা আহ্বান করা হয়। 

অন্যদিকে, সাদুল্যাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহারিয়া খান বিপ্লব স্বাক্ষরিত পত্রে রবিবার সকাল ১০টায় পাবলিক লাইব্রেরি এন্ড ক্লাবে উপজেলা কমিটির সভা আহ্বান করেন। ওই সভার চিঠিতে পূর্ববর্তী সভার সিদ্ধান্ত গঠন ও অনুমোদন, সরকারি উন্নয়ন কর্মকাণ্ডে ইউনিয়ন এবং উপজেলা পর্যায়ে নেতাকর্মীদের সম্পৃক্তকরণসহ বিবিধ আলোচ্য সূচি রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর